Google

Facebook Page LIke

সেই ক্লাস টেন অর্থাৎ 2013 থেকে ট্রিকবিডির সাথে আছি। প্রায় ছয়টি বছর অতিবাহিত হয়ে গেছে ট্রিকবিডি সাথে এবং ট্রিকবিডি থেকে অনেক কিছু শিখেছি যেটা মানতেই হবে এবং ট্রিকবিডির সাথে অনেক আবেগ জড়িত আছে। ট্রিকবিডিতে পোস্ট করার পর যদি দেখি আমার পোস্ট করার মোটিভ দেখা হচ্ছে না তখন খুব খারাপ লাগে। একটি পোষ্ট লিখতে কতটুকু সময় আর শ্রম ব্যয় হয় সেটা যে পোস্ট করে সেই জানে। যাইহোক আমাদের আজকের বিষয় হচ্ছে কিভাবে আপনারা ফেইসবুক পেইজে 10000 লাইক নিবেন মাত্র 2 দিনে। আমরা সবাই জানি ফেসবুক পেজকে মনিটাইজ করার জন্য বা ফেসবুক থেকে ইনকাম করার জন্য পেজে 10000 লাইক লাগে ইউটিউবে যেমন 1000 সাবস্ক্রাইবার তেমনি ফেসবুকে ১০ হাজার লাইক।
এজন্য আমাদের প্রথম কাজ হচ্ছে দুটি ফেসবুক একাউন্ট খোলা এবং এমন একটি নাম দিবেন যেটা দিয়ে যেন বোঝা যায় না যে এটা ছেলেদে অ্যাকাউন্ট নাকি মেয়ের অ্যাকাউন্ট আর প্রোফাইল পিকচারটা কোন ফুল, পাখি অথবা কোন প্রাকৃতিক দৃশ্যের ছবি দিতে পারেন।
অনেকটা নিচের স্ক্রীনশটএর মত।
এতে করে আপনার ফেসবুক একাউন্ট বন্ধ হওয়ার কোন ভয় থাকবে না।
এখন account খোলার পরে একাউন্টের অ্যাড্রেস ঠিকানা সবকিছু ভালোভাবে দিয়ে নিবেন।
এরপর ফেসবুকে কোন জনপ্রিয় ব্যক্তির পেজ সার্চ দিয়ে বের কুরন এবং তার পেজে চলে যান ( যেমন শাকিব আল হাসান, মুশফিকুর রহিম, পরীমনি শিল্পী ইমরান ইত্যাদি) তাদের পেজে যাওয়ার পর যেকোনো একটি পোষ্টে ওপেন করুন এবং পোস্টিতে কে কে লাইক দিয়েছে সেই অপশনে চলে যান ।তবে বলে রাখা ভাল এখানে এই কাজটি করার জন্য ফেসবুক লাইট অ্যাপ টি সবচেয়ে ভালো হবে। তাই আমি আপনাকে বলব ফেসবুক লাইট একটি ইউজ করার জন্য।
এরপর দেখতে পারবেন সবার আইডির সাথে তাদের কে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠানোর একটি অপশন রয়েছে।
এবার একদিক থেকে শুরু করে প্রায় 200 টির মত ফ্রেন্ড রিকুয়েস্ট দিন।
এরপর এই আইডি থেকে লগ আউট করুন এবং অন্য একটি অ্যাকাউন্টে একই নিয়মে অন্য একটা একাউন্ট করুন এবং একই নিয়মে সবাইকে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠান। এরপর দুই ঘন্টা অপেক্ষা করুন। দুই ঘন্টা পর দেখবেন যে আপনার একাউন্টে প্রচুর পরিমান ফ্রেন্ড রিকোয়েস্ট আসা শুরু হয়েছে।
এবার আপনি শুধু ফ্রেন্ড রিকোয়েস্ট গুলো ফেসবুক লাইট এ্যাপ দিয়ে একসেপ্ট করুন। আপনি যত বেশি একসেপ্ট করবেন আরো বেশি ফ্রেন্ড রিকোয়েস্ট আসবে। এভাবে আপনি আগের একাউন্টের ও ফ্রেন্ড রিকোয়েস্ট একসেপ্ট করতে থাকুন।
, একসাথে সবগুলো একসেপ্ট করবেন না, সময় নিয়ে করুন। এরপর দেখবেন দুই দিনের ভিতর আপনার প্রত্যেক একাউন্টে 5000 করে ফ্রেন্ড হবে এবং দুটি একাউন্টে মোট 10000 ফ্রেন্ড হবে।এবার হলো আমাদের আসল কাজ। এবার আপনি যে নামে আপনার ফেসবুক পেজটি খুলতে চান সেটি সিলেক্ট করুন এবং সেই নাম অনুযায়ী আপনার ফেসবুক একাউন্টের নাম পরিবর্তন করুন।।
মনে রাখবেন আপনি একটি একাউন্টে যে নাম দিয়েছেন সেই একই নাম অন্য একাউন্টে ব্যবহার করতে হবে। এভাবে দুটি একাউন্টের নাম পরিবর্তন করে নিন।
এবার আমরা ফেসবুক অ্যাকাউন্ট কে পেজ রূপান্তরিত করব। তাহলে আপনার ফেসবুক একাউন্টের যে ফ্রেন্ড ফ্রেন্ড গুলো আছে সে ফ্রেন্ড গুলো পেজে লাইক এ পরিণত হবে।
এখন কীভাবে ফেসবুক একাউন্টকে পেজে পরিনত করতে হয় এ বিষয়ে ট্রিকবিডিতে একটি ফুল পোস্ট করা আছে। আপনারা ট্রিকবিডি ফেইসবুক ট্রিকস ক্যাটাগরিতে গেলেই সে পোস্টটি পেয়ে যাবেন। তাই আর আমি আলাদাভাবে বলছি না কিভাবে আপনার ফেসবুক একাউন্টকে পেজে রুপান্তর করবেন।
একাউন্টকে পেজে রুপান্তর করা হয়ে গেলে আপনার দুটি অ্যাকাউন্টের যেকোনো একটি অ্যাকাউন্ট থেকে অন্য একাউন্টের পেজকে ( যেটা মাত্র রূপান্তর করলেন একাউন্ট থেকে) এডমিন বানিয়ে দিন।। এবারে এই অ্যাকাউন্ট থেকে লগআউট করুন এবং ওই অ্যাকাউন্ট লগইন করুন যে অ্যাকাউন্টের পেজকে মাত্র এডমিন বানালেন।।
এবার এডমিন বানানোর পর দেখবেন যে এই অ্যাকাউন্টে দুটি ফেসবুক পেজ দেখা যাচ্ছে প্রত্যেক পেজে ৫ হাজারের উপরে লাইক।।
এবার আমরা এই দুটি পেজকে একটি পেজে পরিনত করব। তাহলে একটি পেজে 10000 লাইক হয়ে যাবে।। পুরাই কুল 😇
তাহলে চলুন দেখে নেই কিভাবে করব।।
প্রথমে যে কোন একটি পেজে ঢুকে পড়ুন এবং পেজের more অপশন দেখতে পারবেন সেখানে ক্লিক করুন

তারপর নিচের মত কাজ করুন।।

এরপর merge এ ক্লিক কুরুন।

এবার ড্রপডাউন থেকে যে দুটি পেজ এক করবেন সেটি সিলেক্ট কুরন এবং Continue এ ক্লিক করুন।

তারপর কনফার্ম করে দিন।
এরপর 24 ঘন্টার ভিতরে দেখবেন ফেসবুক থেকে আপনার দুটি পেজকে একত্রিত করে দিয়েছে এবং দুটি পেজে একত্রিত করার ফলে আপনার পেজে লাইক হয়ে যাবে 10000। তারমানে আপনার পেজটি এখন ফেসবুক থেকে ইনকাম করার জন্য রেডি। তবে ফেসবুক থেকে ইনকাম করার জন্য অর্থাৎ ফেসবুক পেজকে মনিটাইজ করার জন্য আপনার ফেসবুক পেজটিতে 10000 লাইক থাকতে হবে এবং পেজের ভিডিওতে 30000 ভিউজ থাকতে হবে। আমাদের পেজেতো কোন ভিডিও নেই তাহলে ভিউজ কিভাবে পাবো?? আমরাতো একটা রিকোয়ারমেন্ট ফুলফিল করে ফেলেছি এবং সেটা হচ্ছে 10000 লাইক। তো আজকের পোস্টে আমি দেখাবো না যে কিভাবে আপনারা 30000 ভিউজ পাবেন। পরে অন্য একটি পোস্টে আমি আপনাদের দেখাবো যে কিভাবে আপনারা 30000 ভিউজ মাত্র ৫,দিনে পেয়ে যাবেন।

দারান আগেই যাবেন না, কিছু কথা আছে আমার।



মানুষতো খুবই স্বার্থপর এত কষ্ট করে পোস্ট করলাম অথচ আপনাদের কাছ থেকে একটু সাহায্য চেয়েও পাচ্ছিনা!
আপনি যদি আমার এই পোস্টটিতে একবিন্দু উপকৃত হয়ে থাকেন তাহলে প্লিজ আমাকে, আপনার মূল্যবান মাত্র 2টি মিনিট সময় দিয়ে আমাকে একটু সহযোগিতা করুন।

আমার অনেক আগে থেকেই ইচ্ছে একটি ই-কমার্স প্রতিষ্ঠানে চাকরি করা। তাই আমি একটি ক্যাম্পেইনে অংশগ্রহণ করেছি এবং সেই ক্যাম্পেইনে আমাকে একটি ভোট দিন। এই ক্যাম্পেইনে প্রথম হলে আমার একটি ই-কমার্স কম্পানিতে চাকরি হয়ে যেতে পারে, যেটা আমার জন্য খুবই জরুরী। আমাকে ভোট দিতে প্রথমে নিচের লিঙ্ক থেকে ওয়েবসাইটটিতে রেজিস্ট্রেশন করুন

Blog Archive